Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নগরীতে আনন্দ শোভাযাত্রা সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ৮:৫৫ পিএম

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিত হযেছে এক আনন্দ মিছিল । মিছিলটি নগরীর মির্জাজাঙ্গালস্থ ছাত্রলীগের অস্থায়ী কার্যালয় থেকে শুরু হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে চৌহাট্টা চত্বরে গিয়ে এক আনন্দ সমাবেশে মিলিত হয়।

মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিক এর সভাপতিত্বে ও সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শেখ লিপন ও সাজু আহমেদ এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন যুগ্ম আহবায়ক, মদন মোহন বিশ্ববিদ্যালয় ও কলেজ ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ও সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি দে। সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর বিক্রম কর সম্রাট, সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুপ্রিয় চৌধুরী রাজ, দূর্যোগ ও ত্রান বিষয়ক সম্পাদক আরজু বাঙালি, স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহনাজ আলম পলাশ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সিনিয়র সদস্য এডভোকেট প্রবাল চৌধুরী পুজন, ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি বিদ্যুৎ দাশ, শাবিপ্রবি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মৃন্ময় দাশ ঝুটন, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা প্রভাকর কর বাপ্পা,সিলেট জেলা ছাত্রলীগ নেতা সাইফুল আলম, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা এ এইচ মান্না এম নোমান, মামুন রেজা, টিটু সাহা, রাজন দেব,সুজন দেবনাথ,জায়েদ আহমেদ, জুয়েল খান। সিলেট জেলা ছাত্রলীগ নেতা মাছুম আহমদ। ১২ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম ভুইয়া মামুন। মদন মোহন বিশ্ববিদ্যালয় ও কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি রিজওয়ান আজাদ চৌধুরী ইফাজ, সাংগঠনিক সম্পাদক রাশেদ মিয়া। সিলেট মহানগর ছাত্রলীগ নেতা রিফাত আহমেদ, নুর উদ্দিন, সাগর তালুকদার, দিপু রায়, সোহেল আহমেদ, পিয়াং সোম, সম্রাট চন্দ, ফরহাদ আহমদ, সৌরভ দেবনাথ, নয়ন আহমেদ, ফারদিন আহমেদ অপু, শাহীন আহমেদ, সুমন আহমেদ, ইমন, অর্পন দেব, জয়দীপ নয়ন, সৌরভ দেবনাথ তন্ময় তালুকদার, তিয়াস রায়, শান্ত, রবিউল ইসলাম ইমরান, দ্বীপ দাশ অয়ন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ