Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চেন্নাইয়ের বিলাসবহুল হোটেলটি এখন করোনাভাইরাসের হটস্পট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ৫:১৫ এএম

ভারতের চেন্নাই মহানগরের বিলাসবহুল আইটিসি গ্রান্ড চোলা হোটেলটি এখন করোনাভাইরাসের হটস্পট হিসেবে পরিচিত।শনিবার হোটেলটির এক জেষ্ঠ্য কর্মকর্তা জানিয়েছেন, ডিসেম্বরের ১৫ তারিখ থেকে এখন পর্যন্ত স্টাফ, কর্মকর্তাসহ ৬০৯ জনের নমুনা পরীক্ষার পর মোট ৮৫ জন জনের করোনা শনাক্ত হয়েছে। রাজ্যের স্বাস্থ্য সচিব জে. রাধাকৃষ্ণ জানান, গ্রেটার চেন্নাই কর্পোরেশনকে হোটেলের সব অতিথিদের করোনা পরীক্ষার দায়িত্ব দেওয়া হয়েছে। -এনডিটিভি
আক্রান্তদের মধ্যে সংক্রমণের মৃদু লক্ষণ থাকায়, সুস্থ হওয়ার পর তাদেরকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হবে। এক বিজ্ঞপ্তিতে হোটেল কর্তৃপক্ষ বলেন, কর্তৃপক্ষের সব নির্দেশনা মেনে কাজ করা হচ্ছে। তবে শুধুমাত্র ৫০ শতাংশ লোকের সামাজিক দূরত্বের ব্যবস্থা করার মতো জায়গা আছে হোটেলটির। তারা আরো জানান, সারা বিশ্বে যখন মৃদু লক্ষণ বা লক্ষণবিহীন করোনা ভাইরাসের উপস্থিতির কথা জানা যায়, তখনো আমাদের হোটেলের অধিকাংশ সহযোগী বাড়িতে থেকে কাজ করছিলেন। তাই আমাদের হোটেলের সব কর্মকর্তা ও অতিথির করোনা আক্রান্ত হওয়ার সম্ভাবনা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ