Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেছারাবাদে বাজারে চুরি

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নেছারাবাদ উপজেলার স্বরূপকাঠি বাজারে চুরি হয়েছে। গত শনিবার গভীর রাতে দক্ষিণ জগন্নাথকাঠি বাজারের স্বরূপকাঠি ব্যাগ হাউজ নামক দোকানে এ চুরির ঘটনা ঘটেছে। চোরেরা তালা ভেঙে নগদ দেড় হাজার টাকাসহ দোকানের মূল্যবান অনেক প্রসাধনী সামগ্রী নিয়ে গেছে।

এদিকে বাজারে চুরির ঘটনায় ব্যবসায়ীরা উত্তেজিত হয়ে নতুন কমিটি দাবি করে বর্তমান ভারপ্রাপ্ত কমিটির বিরুদ্ধে মিছিল করেছে। মিছিলকারীদের দাবি বাজার কমিটির অব্যবস্থাপনার কারণে দক্ষিণ জগন্নাথকাঠি বন্দরে প্রায়ই চুরির ঘটনা ঘটছে। তাছাড়া কয়েক বছর পর্যন্ত বাজারে কোন কমিটি নেই। মাত্র ৪৫ দিনের ভারপ্রাপ্ত দায়িত্ব নিয়ে কয়েক বছর যাবৎ খেয়াল খুশিমত কমিটির কার্যক্রম চলছে।
দোকানের মালিক পবিত্র বলেন, গত শনিবার রাত দশটার পর প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে তিনি বাড়ি যান। গতকাল সকালে এসে দোকানের তালা ভাঙা দেখে সাথে সাথে দোকানে প্রবেশ করেন। দোকানে প্রবেশ করে দেখতে পান মালামাল রাখার অনেক সেলফ শূন্য রয়েছে। এসময় দোকানের ক্যাশ বাক্সে রাখা হাজার দেড়েক টাকাও চোরেরা নিয়ে গেছে বলে দোকান মালিক পবিত্র দাবি করেন। চুরি যাওয়া মালামালের দাম আনুমানিক দেড় লাখ টাকা বলে দোকান মালিক পবিত্রর দাবি।
বাজার কমিটির দায়িত্বপ্রাপ্ত সভাপতি সালাম সিকদার জানান, বাজারে চুরির ঘটনা শুনে ব্যবসায়ীরা কিছু সময় দোকান বন্ধ রেখেছিল। বিষয়টি দেখা হচ্ছে। নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, চুরির ঘটনা শুনে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগ প্রাপ্তিসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ