Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে কিশোরী ধর্ষণ চেষ্টাকালে হাতেনাতে আটক রাজমিস্ত্রী

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২০, ৬:৪৮ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক রাজমিস্ত্রীকে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসীরা। পুলিশ জানায়, উপজেলার কাটাবাড়ী ইউনিয়নে গুচ্ছগ্রামের নির্মাণকাজের সুবাদে ওই কিশোরীর উপর কুনজর পড়ে লম্পট রাজমিস্ত্রী মোশারফ হোসেনের। গতকাল (রবিবার) রাতে সাড়ে ৮টার দিকে ১৩ বছর বয়সী কিশোরী তাঁর বাড়ীর পাশের্^ ভাইয়ের বাড়িতে একা টিভি দেখছিল এ সময় রাজমিস্ত্রী মোশারফ হোসেন (২৪) কিশোরীকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় কিশোরীর চিৎকারে প্রতিবেশীরা এগিলে এলে লম্পট মোশারফ দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। গ্রামবাসীরা ধাওয়া করে পাশর্^বর্তী ফসলের মাঠে তাঁকে ধরেফেলে এবং থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লম্পট রাজমিস্ত্রী মোশারফ কে আটক করে থানায় নিয়ে আসে। সে একই এলাকার আব্দুস সালামের ছেলে।
গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, লম্পট রাজমিস্ত্রী মোশারফকে আজ আদালতে সোর্পদ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ