Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় আন্তঃজেলা ডাকাত সর্দার জুয়েল ও মাদক ব্যবসায়ী কাওসার মোল্লা গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২০, ৩:৪৬ পিএম

পিরোজপুর মঠবাড়িয়া থানা পুলিশ বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পৌরশহরের দক্ষিন বন্দর বাদল শপিং কমপ্লেক্স থেকে মাদক ব্যবসায়ী কাওসার মোল্লা (৪৫) কে ৫০ পিস ইয়াবা এবং উপজেলার নীলপুর বাজার থেকে আন্তঃজেলা ডাকাত সর্দার দুর্ধর্ষ ডাকাত জুয়েল মৃধা (৩৮) কে গ্রেফতার করেছে। মাদক ব্যবসায়ী কাওসার মোল্লা পাশর্^বর্তী বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কাঠালতলী গ্রামের মৃত ছত্তার মোল্লার ছেলে ও ডাকাত জুয়েল উপজেলার সোনাখালী গ্রামের ইউনুচ মৃধার ছেলে।

মঠবাড়িয়া থানার ওসি আ,জ,মো.মাসুদুজ্জামান জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই জাকির হোসেন, এসআই শহিদুল ইসলাম ও এসআই বশিরসহ একদল পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী কাওসার মোল্লাকে ৫০পিস ইয়াবা ওদুর্ধর্ষ ডাকাত জুয়েল মৃধা কে গ্রেফতার করে। তিনি আরও জানান, দুর্ধর্ষ ডাকাত জুয়েল মৃধা ২০১৩ সালের ঢাকা আমীন জুয়েলার্স ও সম্প্রতি ঝালকাঠি জেলার আমুয়া বন্দরে স্বর্ণের দোকান ডাকাতিসহ ১০টি ডাকাতি ও মাদক মামলাসহ ২২টি মামলা রয়েছে। তাদেরকে শুক্রবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ