Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

বরিশাল প্রেস ক্লাবের নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ৮:২২ পিএম

ঐতিহ্যবাহী বরিশাল প্রেসক্লাবের নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন হল কিছুক্ষণ আগে। এবারের নির্বাচনে দুটি প্যানেলে ১৭ জন করে মোট ৩৪ জন প্রার্থী অংশ গ্রহণ করে। রাত ৮টায় ভোট গ্রহণ সম্পন্ন হবার পরে এ রিপোর্ট লেখা পর্যন্ত গণনা চলছিল। ক্লাবের ৮০ জন সাধারণ সদস্যের মধ্যে ৭৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে বলে জানা গেছে। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী আগামীকাল (শুক্রবার) ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে।

এবারের নির্বাচনে একটি প্যানেলে মুঃ ইসমাইল হোসেন নেগাবান সভাপতি ও কাজী মিরাজ মাহমুদ সাধারন সম্পাদক পদে প্রতিদন্ধীতা করেন। অপর প্যানেলে কাজী নাসির উদ্দিন বাবুল সভাপতি ও কাজী মামুন সাধারন সম্পাদক পদে প্রতিদন্ধীতা করেন। বিকেল ৫টা থেকে রোত ৮টা পর্যন্ত ক্লাবের সদস্যরা ২০২১ সালে ক্লাব পরিচালনার জন্য নির্বাহী কমিটির সদস্য নির্বাচনে ভোট প্রদান করেন।

বরিশাল প্রেসক্লাবের নির্বাচনেকে ঘিরে এবার যথেষ্ঠ অনিশ্চয়তা ছিল। এ নির্বাচন স্থগিত চেয়ে বরিশালের সহকারী জজ আদালতে দুজন সদস্য মামলা করলে তা মঞ্জুর হওয়ায় ভোট গ্রহন অনিশ্চিত হয়ে পড়ে। পরে বিষয়টি নিয়ে অপর সদস্যরা হাইকোর্টে রিভিশন দাখিলের পরে গত ২২ ডিসেম্বর নি¤œ আদালতের আদেশ বাতিল করায় আজ (বৃহস্পতিবার) এ নির্বাচন সম্পন্ন হল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোট গ্রহণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ