Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাসেম-এর ইন্তেকাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ৯:১৩ এএম

পারটেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য এম এ হাসেম ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। করোনা আক্রান্ত হয়ে বুধবার দিবাগত রাত ১টা ২০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

এম এ হাসেমের ছেলে শওকত আজিজ রাসেল সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

তিনি তার স্ট্যাটাসে লিখেন, ২৪ ডিসেম্বর রাত ১টা ২০ মিনিটে আমার বাবা ৭৮ বছর বয়সে এভারকেয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তিনি তার বাবার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

কোভিড-১৯ পজিটিভ হওয়ায় গত ১১ ডিসেম্বর এমএ হাসেমকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে বুধবার (১৬ ডিসেম্বর) বিকেলে তার অক্সিজেন স্যাচুরেশন হঠাৎ ১০০-এর নিচে নেমে আসে। এরপরই তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ২৪ ডিসেম্বর, ২০২০, ১১:২২ এএম says : 0
    ইননালিললাহে অইননালিললাহে রাজেউন,হাসেম সাহেব আমাদের নোয়াখালী জেলার সন্তান আমাদের গৌরব আমাদের গর্ব ছিল।অকাল মৃত্যুতে আমরা ওনার আততার মাগফেরাত কামনা করি ।শোকার্ত পরিবারের রহিলে সমবেদনা। আশাকরি উনার ছেলে মেয়েরা উনার সব ব্যবসা বাণিজ্য গুলো ঠিক ভাবে দেখবেন যেহেতু উনার নাম থাকে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ