Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে আশ্রয়ণ ও গৃহনির্মাণসহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ৪:১৯ পিএম

ময়মনসিংহের ফুলপুরে মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মতবিনিময় সভা এবং বিভিন্ন অফিস ও প্রকল্প পরিদর্শন করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান এনডিসি।
ফুলপুরে আগমন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন আয়োজিত জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, স্কাউট সদস্যদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিধি হিসেবে অংশ গ্রহণ করেন বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান এনডিসি। এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্পের পরিচালক আল মামুন মোর্শেদ, ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী সহ বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান, সাংবাদিক, স্কাউট সদস্যগণ। এরপর তিনি ফুলপুর পৌরসভা কার্যালয় পরিদর্শন করেন। এসময় পৌর মেয়র মোঃ আমিনুল হক সহ সকল কাউন্সিলর, পৌর কর্মকর্তাগণ বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান এনডিসিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
ফুলপুর পৌরসভা কার্যালয় পরিদর্শনকালে তিনি পৌরসভার কার্যক্রমের খোজখবর নেন এবং সুষ্ঠু ব্যবস্থাপনা নিশ্চিতকল্পে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন ।

এছাড়াও বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান এনডিসি মোকামিয়া গ্রামে আমার বাড়ি আমার খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, উপজেলা ভূমি অফিস, পৌরসভা ভূমি অফিস ও মুজিব শতবর্ষ উপলক্ষ্যে ভূমিহীন ও গৃহহীনদের গৃহ নির্মাণ প্রকল্পের চলমান কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন করেন। এছাও তিনি উপজেলা পরিষদ মিলনায়তনের সামনে বৃক্ষের চারা রোপন করেন।
এর আগে সকাল সাড়ে ১১ টায় ফুলপুর আসার পর বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান এনডিসিকে ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমানসহ বিভাগীয় কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিদর্শন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ