Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পটিয়ায় বৃত্তি প্রদান

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

চট্টগ্রামের পটিয়া এয়াকুবদন্ডী-হুলাইন-পাইরোল উচ্চ বিদ্যালয়ে বৃত্তি প্রদান অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) নেতৃবৃন্দ। ২১০ জন মেধাবী ও গরীব শিক্ষার্থীদের গতকাল বৃত্তি প্রদান করা হয়েছে। বিদ্যালয়ের শিক্ষানুরাগী এএফএম শামসুদ্দিন, এজেড এম ফজলুল হক স্মৃতি বৃত্তি ও দিলারা এন্ড নাসির ট্রাস্ট ফান্ডের পক্ষ থেকে এই বৃত্তি প্রদান করা হয়।
বিদ্যালয়ের সভাপতি মর্তুজা কামাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী, বৈশাখী টিভি চট্টগ্রামের ব্যুারো প্রধান মহসিন চৌধুরী, জে লজিস্টিকের পরিচালক ইফতেখার হোসেন চৌধুরী আজাদ, জি টিভির ব্যুরো প্রধান অনিন্দ্য টিটু, মাই টিভির ব্যুারো প্রধান শিব্বির আহমদ, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) -এর সিনিয়র রির্পোটার মিয়া মোহাম্মদ আরিফ, সাংবাদিক ইউনিয়নের নেতা প্রনব বড়–য়া অর্ণব, বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য কায়ছার চৌধুরী পিন্টু, শিক্ষানুরাগী সদস্য নাছির উদ্দিন ফারুকী। স্বাগত বক্তব্য রাখেন এয়াকুবদন্ডী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পার্থসারথী সাহা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃত্তি

২২ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ