Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতার ওপর হামলার ঘটনায় গ্রেফতার ১

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২০, ৩:৪৩ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় রাজনৈতিক বিরোধের জেরে ছাত্রদলের কর্মিদের হামলায় দায়েরকৃত মামলায় এজাহার ভূক্ত আসামী রাজু (২৬) নামের এক যুবককে রোববার রাতে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেপ্তার কৃত রাজু উপজেলার নাপিতখালী গ্রামের শাহজাহান খাঁর ছেলে।

পুলিশ জানান, মিরুখালী ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভপতি আজাদুল হককে রাজনৈতিক বিরোধের জেরে ছাত্রদলের নেতা ইমরানের নেতৃত্বে, রুবেল, রাসেল, ফেরদৌস, রিয়াজ, আলী হায়দার, নূর হোসেন, সফি, রাজু, ইউসুব ও অজ্ঞাত ৫ সন্ত্রাসী লোহার রড, পাইপ ও লাঠি দিয়ে এলোপাথারী পিটিয়ে মারাত্মক

আহত করে। এ ঘটনায় আহত আজাদুল হক বাদি হয়ে শনিবার রাতে ছাত্রদলের নেতা ইমরান (২৫) কে প্রধান আসামী করে ১০ জন নামীয় ও অজ্ঞাত আরও ৫ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করে।

মামলালার তদন্তকারি কর্তকর্তা মঠবাড়িয়া থানার এস.আই জাফর জানান, গ্রেপ্তারকৃত রাজুকে সোমবার দুপুরে আদালতে সোর্পদ করা হয়েছে অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ