Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

চট্টগ্রাম হবে ওয়ান সিটি- টু টাউন

মহিউদ্দিন চৌধুরী স্মরণ সভায় ওবায়দুল কাদের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২০, ২:৩৭ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু ওবায়দুল কাদের বলেছেন, কর্ণফুলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল চালু হলে চট্টগ্রাম হবে ওয়ান সিটি-টু টাউন। এতে পুরো চট্টগ্রামের চিত্র পাল্টে যাবে।
চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর তৃতীয় মৃত‍্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার দুপুরে নগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগরীর
কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত সভায় ভার্চুয়ালি বক্তব্য দেন তিনি।
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল
বলেন , কর্ণফুলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের কাজ সমাপ্ত হলে কক্সবাজার-চট্টগ্রামের সংযোগ সহজ হবে। এতে চট্টগ্রামের চিত্র আমূল পাল্টে যাবে। সাংহাই নগরীর মতো চট্টগ্রাম হবে ওয়ান সিটি-টু টাউন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহিউদ্দিন চৌধুরীসহ চট্টগ্রামের নেতৃবৃন্দের স্বপ্ন বাস্তবায়নের জন‍্য উন্নয়নের মাধ‍্যমে চট্টগ্রামকে সাজিয়ে তুলছেন।
চটগ্রামকে উন্নয়নের শিখরে পৌঁছে দিতে মেট্রো রেল প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা নেওয়া হয়েছে| তিনি বলেন,
বিএনপির নেতিবাচক রাজনীতি তাদের জনবিচ্ছিন্ন করে তুলছে। জনগণের ওপর আস্থা না থাকায় বিদেশিদের কাছে নালিশ দিতে যায় তারা।
নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এতে শিক্ষা উপমন্ত্রী ব‍্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, সহ সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট সুনীল সরকার, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, সিডিএ চেয়ারম্যান মোহাম্মদ জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ