Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে হামলায় আহত ব্যক্তির মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২০, ৭:৩০ পিএম

বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে বিদ্যুতের খুঁটি বসানোর জায়গাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত দেলোয়ার হোসেন পাটোয়ারী (৭৫) মারা যান। ঘটনার পর থেকে আহত দেলোয়ার ঢাকায় চিকিৎসাধীন ছিলেন।

সোমবার সন্ধ্যায় আহত ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান সিকদার। নিহত দেলোয়ার হোসেন পাটোয়ারী গাবুয়া এলাকার মুরাদুজ্জামানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ীর পাশে বিদ্যুতের খুঁটি বসানোর জায়গা নিয়ে গত ২৩নভেম্বর দেলোয়ার হোসেনের সাথে তার প্রতিবেশী নূর মোহাম্মদ তোতা, আরমান ও শাহেদসহ কয়েকজনের সাথে বাকবির্তকের ঘটনা ঘটে। বাকবির্তকের এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় তারা দেলোয়ার হোসেনকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। পরে আশংকাজনক অবস্থায় দোলোয়ারকে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়া হয়। রবিবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় মারা যান দেলোয়ার হোসেন।

ওসি কামরুজ্জামান সিকদার জানান, দেলোয়ার হোসেনকে মারধরের ঘটনায় তার ছেলে বাদী

হয়ে গত ২৭ নভেম্বর থানায় একটি মামলা দায়ের করেছিলেন। ওই মামলায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনায় জড়িত অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ