Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাবেক খাদ্যমন্ত্রী আব্দুল মোমেন খানের ৩৬তম মৃত্যুবার্ষিকী আজ

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মন্ত্রিসভার সফল খাদ্যমন্ত্রী সাবেক কেবিনেট সচিব, আধুনিক নরসিংদীর রূপকার মরহুম আব্দুল মোমেন খানের ৩৬তম মৃত্যুবার্ষিকী আজ। দিনটি উদযাপন উপলক্ষে নরসিংদী জেলা বিএনপির পলাশ থানা বিএনপি ও ঘোড়াশাল পৌরসভা বিএনপির পৃথক কর্মসূচির আয়োজন করেছে।
জেলা বিএনপির নেতৃবৃন্দ বিএনপির যুগ্ন মহাসচিব খায়রুল কবির খোকনের নেতৃত্বে শনিবার সকালে পলাশের চরনগরদীতে মরহুমের মাজার জিয়ারত করবেন। একই দিন বিকেলে বিএনপির জেলা কার্যালয়ে মরহুম আব্দুল মোমেন খানের স্মরণে এক আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। পলাশ থানা ঘোড়াশাল পৌর বিএনপি মরহুমের মাজার জিয়ারত এবং বিকেলে মরহুমের নিজ বাড়িতে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে। এতে মরহুম আব্দুল মোমেন খানের সুযোগ্য পুত্র বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানের উপস্থিত থাকার কথা রয়েছে। ১৯৭৯ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী সদর আসন থেকে বিএনপি বা ধানের শীষের প্রার্থী হিসেবে বাংলাদেশের সর্বোচ্চ ভোট পেয়ে এমপি নির্বাচিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ