Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে সিল জালিয়াতি চক্রের তিন সদস্য গ্রেফতার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ৬:৪০ পিএম

সিলেটে সিল জালিয়াতির চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বেলা আনুমানিক ৩ টার দিকে নগরীর সুরমা মার্কেটে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকালে সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়ে বলা হয়, অভিযানের সময় সিলেটের বিভিন্ন সরকারী ও বে সরকারী প্রতিষ্ঠানের নামে ৩৮ টি ভুয়া সিল জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, সিলেটের গোলাপগঞ্জের জমির আলীর পুত্র মুজিবুর রহমান (৩৫), মোগলাবাজারের দুদু মিয়ার পুত্র ইসলাম উদ্দিন (৩৫) ও একই এলাকার লালা মিয়ার পুত্র রাসেল মিয়া (৩২)।
কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জের বরাত দিয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, তাদেরকে আটকের পর সিলেটের কোতোয়ালি মডেল থানার মামলা (নং-২৭, তাং-০৯/১২/২০২০খ্রি, ধারা-৪১৯/৪৭৩/৪৮৩/৪৮৪) দায়ের পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ