Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

আসর শেষ রাহীর

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম


বল করতে গিয়ে আচমকা পায়ের মাংসপেশির ব্যথায় বসে পড়েছিলেন। আবু জায়েদ রাহিকে মাঠ থেকে বের করা হয়েছিল স্ট্রেচারে করে। পরে জানা গেল মাংসপেশির এই টানে অন্তত ১৫ দিন মাঠের বাইরে থাকতে হবে তাকে। তাতে শেষ হয়ে গেল তার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ টুর্নামেন্ট।
গতপরশু মিনিস্টার গ্রæপ রাজশাহীর বিপক্ষে ফরচুন বরিশালের এই পেসার চোটে পড়েন নবম ওভারে। দ্বিতীয় বল করতে গিয়েই হাঁটুতে ধরে বসে পড়েন। ব্যথায় কাতরাতে থাকা ডানহাতি পেসারকে স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হয় মাঠের বাইরে। তাৎক্ষণিকভাবে জানানো হয়েছিল চোট গুরুতর নয়। তবে একদিন পর পরীক্ষা নিরীক্ষা করে দলের ফিজিও জয় বিশ্বাস জানান, তার রেক্টাস ফিউমরিস মাসলে ‘ফার্স্ট ডিগ্রি টিয়ার’ চোট আছে। এই ধরণের চোট সারাতে অন্তত ১৫ দিনের বিশ্রাম প্রয়োজন।
টুর্নামেন্টে প্লে অফের যাওয়া জিইয়ে রাখা বরিশালের লিগ পর্বে আছে আরও দুই ম্যাচ। এই পেসারের বদলি হিসেবে তাই অন্য কাউকে নেওয়ার সুযোগ থাকছে তাদের। জানুয়ারিতে ওয়ানডে ও টেস্ট খেলতে বাংলাদেশে আসার কথা ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের। বাংলাদেশের টেস্ট স্কোয়াডে নিশ্চিত পছন্দের এই পেসার তার আগে পুরোপুরি সেরে উঠবেন বলে আশা করা হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাহী

১০ ডিসেম্বর, ২০২০
১৬ নভেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ