Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এসএমপি’র পুলিশ কমিশনারের সাথে নিসচা নেতৃবৃন্দের মতবিনিময়

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ৩:৩০ পিএম

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার নিশারুল আরিফের সাথে মতবিনিময় করেছেন নিরাপদ সড়ক চাই (নিসচা)’র নেতৃবৃন্দ। আজ বুধবার (৯ ডিসেম্বর) দুপুরে এসএমপি কার্যালয়ে অনুষ্ঠিত হয় এ মতবিনিময়। এসময় উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু, মহানগর শাখার সভাপতি রোটা. এম. ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাভেল, সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার। মতবিনিময়কালে নিসচা নেতৃবৃন্দ সিলেট নগরীতে রাত ৯টার পর ট্রাক প্রবেশ ও নগরীতে রেজিষ্ট্রেশনবিহীন অবৈধ সিএনজি চলাচল বন্ধ করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশ কমিশনারকে অনুরোধ জানান। এ সময় পুলিশ কমিশনার নিশারুল আরিফ সড়ক দূর্ঘটনা রোধে নিসাচা'র কার্যক্রমের প্রশংসা করেন। তিনি সিলেট নগরীর যানজট নিরসনে সকল মহলের সাথে আলাপ আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

মতবিনিময়কালে পুলিশ কমিশনার নিশারুল আরিফকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নিসচা নেতৃবৃন্দ। এসময় তাকে নিসচা'র ২৫ বছরের কার্যক্রম নিয়ে প্রকাশিত সংকলন 'নিরাপদ' প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ