Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের পাগলায় তরুণী ধর্ষণের শিকার: গ্রেফতার ১

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ৩:১৪ পিএম

ফতুল্লার পাগলায় এক তরুণী (১৮)কে ধর্ষণের অভিযোগে জিহাদ (২২) নামক এক লম্পট কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।মঙ্গলবার(৮ ডিসেম্বর) রাতে ফতুল্লা থানা পুলিশ লম্পট জিহাদকে নিজ বাড়ী থেকে আটক করে বলে জানা যায়।

আটককৃত জিহাদ ফতুল্লা থানার কুতুবপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদারের ভায়রা ও পাগলা মুসলিম পাড়ার মতিউর রহমানের পুত্র।এর আগে বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ধর্ষিতা তরুনী বাদী হয়ে ধর্ষনের অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
এ বিষয়ে ফতুল্লা থানার এস,আই হুমায়ুন কবির জানায় অভিযোগ পেয়ে অভিযুক্ত জিহাদ কে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।
ধর্ষিতা তরুনী জানায়,তিন মাস পূর্বে একই এলাকার তার পূর্ব পরিচিত বান্ধবী সুমাইয়া তাকে নিজ বাসায় ডেকে নিয়ে যায়।কিছুক্ষন পরেই তার ও তার বান্ধবীর পূর্ব পরিচিত জিহাদ সেখানে উপস্থিত হয়।

এ সময় কৌশলে তার বান্ধবী ঘর থেকে বের হয়ে বাইরে থেকে ঘরটি তালাবদ্ধ করে দেয়।তালাবদ্ধ ঘরে জিহাদ তাকে তার ইচ্ছের বিরুদ্ধে জোড় পূর্বক ধর্ষন করে এবং আপত্তিকর কিছু দৃশ্য ও শরীরের কাপড় চোপড় এলোমেলো অবস্থায় থাকা ভিডিও ধারণ করে।সে ডাক- চিৎকার করতে চাইলে ধর্ষক জিহাদ তার মুখ চেপে ধরে।
এসময় জিহাদ তাকে বিয়ে করার প্রতিশ্রæতি দিয়ে বলে যে এ বিষয় নিয়ে বেশী বাড়াবাড়ি করলে ধারন করা ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিবে।এরপর থেকে গত তিন মাসে জিহাদ তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে সে গর্ভবতী হয়ে পরলে তাকে কৌশলে ঔষধ সেবন করিয়ে গর্ভে থাকা বাচ্চা নষ্ট করে।এর প্রতিবাদ করতে চাইলে তাকে ভয়ভীতি সহ বিয়ে করবে করবে বলে আশ্বাস দেয় ।



 

Show all comments
  • ABDULLAH ৯ ডিসেম্বর, ২০২০, ১১:০৪ পিএম says : 0
    ধর্ষন কারীর ফঁাশি চাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ