Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালপুর পৌরসভা নির্বাচন : মেয়র পদে ১২ জন মনোনয়ন প্রত্যাশীদের নাম যাচ্ছে কেন্দ্রে

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ৪:৪২ এএম

নাটোরের গোপালপুর পৌর আওয়ামীলীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার দিনব্যাপী গোপালপুর মহিলা আদর্শ কলেজে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় আসন্ন ১৬ জানুয়ারী পৌর নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন পেতে ইচ্ছুক নেতৃবৃন্দের নাম জানতে বলা হয়। এ সময় ১২ জন নেতা নির্বাচন করার আগ্রহ প্রকাশ করেন। সভায় একক সিদ্ধান্ত নিতে না পারায় নামের অক্ষর সিরিয়াল করে মনোনয়ন প্রত্যাশীদের নাম কেন্দ্রে পাঠানো হবে বলে জানিয়েছে পৌর আওয়ামীলীগ।
মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রয়েছেন, লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বদিউর রহমান বদর, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা সম্পাদিকা কাজি আছিয়া জয়নুল বেনু, সহ-দপ্তর সম্পাদক শফিউল আলম শফি, সদস্য ফিরোজ আল হক ভুঁইয়া, গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রোকসানা মোর্তজা লিলি, গোপালপুর পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন, নাটোর জেলা তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন রিপন, লালপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, গোপালপুর পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিজয় সরকার, ঢাকা কলেজের সাবেক ছাত্রলীগকর্মী মাসুদুর রহমান, মানিক উদ্দিন।
সভায় গোপালপুর পৌর আওয়ামীলীগের সভাপতি রোকসানা মোর্তজা লিলির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী, নাটোর জেলা আওয়ামীলীগের সদস্য উপাধক্ষ্য বাবুল আক্তার ।
এসময় পৌর সভার ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকরো উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌরসভা নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ