Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে সোহাগ বাবু হত্যার খুনিদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ৩:০৭ পিএম

টাঙ্গাইল সদর উপজেলার আদালত পাড়া চৌধুরী এলাকার শেখ সোলায়মান খানসুরের ছোট ছেলে সোহাগ বাবু হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ সাজা ফাঁসি দেয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সোহাগ বাবুর পরিবারের সদস্য ও এলাকাবাসী। বুধবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে এলাকাবাসী বলেন, পরিকল্পিত ভাবে সোহাগবাবুকে হত্যা করা হয়েছে। সেই হত্যাকন্ডকে একটি মহল ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। এখন পর্যন্ত প্রশাসক মামলা নিচ্ছে না। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। অবিলম্বে খুনিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

নিহত সোহাগ বাবুর ভাই নহিদ বলেন, আমার ভাইকে দ্বীপ ও তার সহযোগীরা খুন করেছে। এর সাথে দ্বীপের মা মিষ্টুও জড়িত। মোটা অঙ্কের টাকার বিনিময়ে তারা ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। অবিলম্বে আমার ভাইয়ের খুনিদের আইনের আওতায় এনে দৃষ্টামূলক শাস্তির দাবি জানান।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে সময় নিহত সোহাগ বাবুর বাবা শেখ মুনায়েম খানসুর, মা নাসরিন বেগম, ভাই নাসির ও নাহিদ, বোন বৃষ্টি, চাচা বিপ্লবসহ দুই শতাধিক এলাবাবাসী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ