Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজের তিন দিনেও সন্ধান মেলেনি রুকেলের

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

নেত্রকোনার খালিয়াজুরীর পাঁচহাট-চড়পাড়া গ্রামের পাশে ধনু নদীতে বাল্কহেডের (স্টিলের বড় নৌকা) ধাক্কায় নৌকা ডুবে রুকেল হক (১৮) নামক এক জেলে নিখোঁজ হওয়ার তিন দিন অতিবাহিত হলেও গতকাল সন্ধ্যা পর্যন্ত তার কোন সন্ধান মিলেনি। নিখোঁজ রুকেল হক খালিয়াজুরী উপজেলার গাজীপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের ফজল হকের ছেলে। খালিয়াজুরী থানা নৌ-পুলিশের এস আই মুখলেছুর রহমান জানান, ভৈরব থেকে বাল্কহেডটি ২৫ নভেম্বর সন্ধ্যায় সিলেটের উদ্দেশ্যে ধনু নদী দিয়ে যাচ্ছিল। বাল্কহেডটি ধনু নদীর দিয়ে খালিয়াজুরী উপজেলার পাঁচহাট-চড়পাড়া গ্রাম অতিক্রম করার সময় মাছ ধরে বাড়ি ফেরার পথে ইঞ্জিন চালিত একটি ছোট নৌকাকে ধাক্কা দেয়। ফলে তিন জেলেসহ নৌকাটি ডুবে গেলে দুই জন সাঁতার কেটে তীরে পৌঁছাতে পারলেও রুকেল নিখোঁজ হয়।
স্থানীয় এলাকাবাসী, থানা পুলিশ দুই দিন চেষ্টা চালিয়েও তার কোন সন্ধান না পাওয়ায় পরিশেষে ফায়ার সার্ভিসের একটি টিম গতকাল ময়মনসিংহ থেকে একদল ডুবুরি এনে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়েও নিখোঁজ রুকেলের কোন সন্ধান পায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ