Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই কক্সবাজারে এতো উন্নয়ন হচ্ছে -শাজাহান খান

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ১২:৩৩ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি, সাবেক মন্ত্রী শাজাহান খান বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ মেয়াদে রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই কক্সবাজারসহ সারাদেশের এতো উন্নয়ন হচ্ছে। বিশেষ করে এই পর্যটন নগরীতে যেসব কাজ চলমান রয়েছে সেগুলো দৃশ্যমান হলে বিশ্বের অন্যতম আকর্ষনীয় পর্যটন শহরে রূপান্তরিত হবে কক্সবাজার।

তিনি চলমান উন্নয়ন প্রকল্পগুলো শিগগিরই বাস্তবায়নের উপর গুরুত্বারূপ করেন। বুধবার দুপুরে কক্সবাজার পৌরসভা সম্মেলন কক্ষে পৌর পরিষদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার-২ আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, যুগ্ম সম্পাদক মাহবুবুল হক মুকুল, বীর মুক্তিযোদ্ধা আবু তাহের মেম্বার, কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-১ মাহবুবুর রহমান চৌধুরী, প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, প্যানেল মেয়র-৩ শাহেনা আক্তার পাখি, কাউন্সিলর মিজানুর রহমান, সালাউদ্দিন সেতু, ওমর সিদ্দিক লালু, আক্তার কামাল, নুর মোহাম্মদ, সাহাব উদ্দিন সিকদার, ইয়াছমিন আকতার, জাহেদা আক্তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাজাহান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ