Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ৫:৩২ পিএম

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল মঙ্গলবার দিবাগত রাত চারটার দিকে মাদারীপুরের কালকিনি উপজেলার উত্তরভবানীপুর সরদার কান্দি গ্রামে অভিযান চালিয়ে গণধর্ষণ মামলার প্রধান পলাতক আসামি মো. মিজান হোসেন (৩০) কে গ্রেফতার করেছে।

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম মঙ্গলবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপণ সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল মঙ্গলবার দিবাগত রাত চারটার দিকে জেলার কালকিনি উপজেলায় অভিযান চালিয়ে গণধর্ষণ মামলার প্রধান পলাতক আসামি উত্তরভবানীপুর সরদার কান্দি গ্রামে রহমান মালের ছেলে মো. মিজান হোসেন (৩০) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মিজানের বিরুদ্ধে ঢাকার দক্ষিণ কেরানিগঞ্জ থানায় গণধর্ষণ মামলা রয়েছে। আসামিকে ঢাকা জেলার দক্ষিণ কেরানিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ