Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে বৃদ্ধ আটক

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২০, ৫:৩০ পিএম | আপডেট : ৫:৩০ পিএম, ২১ নভেম্বর, ২০২০

ময়মনসিংহের ফুলপুরে কাউসার (১২) নামে এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে ব্যবসায়ী আব্দুর রাজ্জাক মুন্সি (৫৫) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। শুক্রবার এ ঘটনা ঘটে।

শিশু কাউসার উপজেলার বওলা বাজারের মুজিবুর রহমানের ছেলে ও স্থানীয় একটি মাদরাসার ছাত্র। আর অভিযুক্ত বৃদ্ধ আব্দুর রাজ্জাক মুন্সি বওলা বাজার ব্যবসায়ী ও একই উপজেলার বওলা ইউনিয়নের হাতিবান্ধা গ্রামের মৃত জব্বার আলীর ছেলে।

ফুলপুর থানার এসআই সায়েদুল হক ও ওই ছাত্রের পরিবার সূত্রে জানা যায়, কাউসার আব্দুর রাজ্জাক মুন্সির দোকানে বিভিন্ন জিনিসপত্র ক্রয় করার জন্যে আসা-যাওয়া করতো। পরে তাকে কৌশলে দোকানের ভিতরে নিয়ে শাটার ফেলে দেয় এবং জোরপূর্বক বলাৎকার করে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং শিশুটিকে উদ্ধার করে। শিশুটির বাবা বাদী হয়ে অভিযুক্ত ব্যবসায়ী আব্দুর রাজ্জাক মুন্সীকে আসামি করে ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে জানতে চাইলে ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারাত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার দুপুর ১২টার দিকে আসামী আব্দুর রাজ্জাক মুন্সিকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ