Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে মাদরাসা ছাত্র বলাৎকার, আটক ১

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ৬:২৩ পিএম

সিরাজদিখানে কওমী মাদরাসার দ্বিতীয় শ্রেণির ০৯ বছরের এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে একই মাদরাসার শিক্ষক মো. রবিউল হাসান (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। ছাত্রের মায়ের অভিযোগের প্রেক্ষিতে গতকাল সোমবার সকালে তাকে মাদরাসা থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। মো. রবিউল হাসান ঠাকুরগাও জেলার সদর থানার দেওগাঁও গ্রামের মো. আলী আহমেদ এর ছেলে। সে উপজেলার পূর্ব রাজদিয়া দারুস সালাম কওমী মাদরাসার শিক্ষক।
ছাত্রের মা জানান, ছেলেকে মাদরাসায় গত কিছুদিন যাবৎ এই্ শিক্ষক বলৎকার করে আসছে। ছেলেকে ভয় দেখিয়েছে কারো কাছে বললে গলা কেটে বস্তায় ভরে পানিতে ফেলে দিবে। এজন্য সে কারো কাছে বলে নি। ছেলেটি অসুস্থ হয়ে পরেছে, ঠিক মতো ঘুমাতে পারে নাই, চোখের নীচে কালো দাগ হয়েগেছে। গত ০৮ জানুয়ারী বাড়ি এসে আমাদের কাছে এসব কথা বললে আমরা আত্মীয় স্বজনদের জানিয়ে থানায় এসে অভিযোগ করি।
থানা অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন জানান, অভিযোগের প্রেক্ষিতে শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসি। শিক্ষক ঘটনাটি স্বীকার করেছে। ছেলেটিকে পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ