Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে তুলার গুদামে আগুন

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

টঙ্গীর মিলগেট এলাকায় একটি তুলার গুদামে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল ভোর ৫টার দিকে মিলগেট নামাবাজার এলাকার শহিদুল ইসলামের তুলার গুদামে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা চেষ্টায় চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ইকবাল হাসান জানান, একটি তুলার গুদামে আগুন লাগে এবং মূহূর্তের মধ্যেই আশপাশের গুদামে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে টঙ্গী, উত্তরা ও কুর্মিটোলা ফায়ার স্টেশনের ৬টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে ওই গুদামে থাকা তুলা ও বিভিন্ন মালামাল পুড়ে গেছে। আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে নির্ধারণ করা যাবে বলে জানান স্টেশন অফিসার ইকবাল হাসান। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ