Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে ডাকাতের হামলায় আহত ৩

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২০, ২:১৯ পিএম

আড়াইহাজারে পৃথক ডাকাতির ঘটনায় ৩ জন আহত হয়েছে। রোববার রাতে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের বড় বিনাইরচর ও গোপালদী পৌর সভার রামচন্দ্রদী গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানায়, ১০/১৫ জনের এক দল ডাকাত বড় বিনাইরচর গ্রামে হারুণ অর রশিদের বাড়িতে হানা দেয়। প্রথমে ডাকাত দল কেচি গেইট ভেঙ্গে ভিতরে প্রবেশ করার চেষ্ঠা করে। এই সময় বাড়ির লোকজনের চিৎকারে আশে-পাশের লোকজন বেড় হয়ে গেলে হারুণ অর রশিদের স্ত্রী রাবেয়া (৬০) ও তার ছেলে রাসেলকে (৪০) কুপিয়ে আহত করে কিছু না নিয়ে ডাকাত দল পালিয়ে যায়। আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে।
অপর দিকে রামচন্দ্রদী গ্রামে রাত ১২টায় একদল ডাকাত সাত্তারের বাড়িতে প্রবেশ করে তাকে এলোপাথারি কুপিয়ে আহত করে। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। এদিকে গোপালদী তদন্ত কেন্দ্রের পুলিশ আলী হোসেন (৪০) নামের একজন ডাকাত গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ