Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা পজিটিভ হাবিবুল বাশার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

এই সপ্তাহে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক মুমিনুল হক ও মাহমুদউল্লাহ। এবার করোনা পজিটিভ হয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নির্বাচক হাবিবুল বাশার। দুই দিন ধরে জ্বরে ভুগছিলেন হাবিবুল। গতপরশু রাতে পরীক্ষার ফল পেয়েছেন, যেটিতে তিনি পজিটিভ। বিষয়টি নিশ্চিত করেছেন হাবিবুল নিজেই। প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে নিজ বাসাতেই কোয়ারেন্টিনে আছেন তিনি। দুই দিন ধরেই থাকা অনেক জ্বর বর্তমানে কিছুটা কমে এসেছে। নিজে পজিটিভ হলেও আপাতত তার স্বস্তি, পরিবারের বাকিরা সুস্থ আছেন।
হাবিবুল ছাড়াও ক্রিকেট অঙ্গনে টেস্ট অধিনায়ক মুমিনুল হক, টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ এখনও করোনার সঙ্গে লড়ছেন। যার কারণে খেলতে পারেননি পাকিস্তান সুপাল লিগেও। আর মুমিনুলের সঙ্গে তার স্ত্রীও করোনা পজিটিভ। দ্রুত সুস্থ হয়ে আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলার লক্ষ্য মুমিনুলের। কয়েক মাস আগে বাংলাদেশের সবচেয়ে সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও আক্রান্ত হয়েছিলেন করোনায়। কোভিড-১৯ থেকে সেরে উছেঠেন দুই তরুন সাইফ হাসান ও আবু জায়েদ রাহি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা-পজিটিভ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ