Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিসি ও এসপির কাছে চাঁদা দাবি

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

যশোরের জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান ও পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন বিপিএম (বার) পিপিএম ও সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীনসহ জেলার শীর্ষ কর্মকর্তাদের কাছে মোটা অংকের চাঁদা দাবি করা হয়েছে। 

চাঁদা না দিলে তাদের পরিবারের সদস্যদের ক্ষতি করার হুমকিও দেয়া হয়েছে। পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির (সর্বহারা) পরিচয়ে গতকাল বৃহস্পতিবার মোবাইল নাম্বারে ফোন এবং এসএমএস পাঠিয়ে চাঁদা চাওয়া হয়।
পুলিশ বিষয়টি তদন্ত করছে। জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান বৃহস্পতিবার দুপুরে তার কাছে চাঁদা দাবির বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনিও বিষয়টি নিশ্চিত করে বললেন, এ ব্যাপারে আমরা কাজ করছি। খুঁজে বের করার চেষ্টা চলছে।
সিভিল সার্জন জানান, তিনি জিডি করেছেন। মোবাইল ফোনে তার কাছে এবং উপজেলার কয়েকজন ডাক্তারের কাছে পার্টির লোকদের চিকিৎসা এবং জামিনের ব্যাপারে ৫০ হাজার করে চাঁদা দাবি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ