Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় শিবিরের ৭ নেতা কর্মী গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ১১:৫০ এএম

বগুড়ায় একটি ছাত্র মেসে অভিযান চালিয়ে ৭ শিবির নেতা ও কর্মিকে গ্রেফতার করেছে । মঙ্গলবার দিবাগত রাতে গ্রেফতারকৃতরা শহরের মালতিনগর এলাকায় তোতা মিয়ার মালিকানাধীন একটি ছাত্রাবাসে একত্রিত হয়ে সাংগঠনিক সভা করার সময় পুলিশ মেস ঘেরাও করে তাদের গ্রেফতার করে ।
গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছে ছাত্র শিবিরের সাথী পর্যায়ের সদস্য আসাদুল্লাহ আল গালিব (২৪) ও জিয়াউল আলম (২৫) , সদস্য শাহীন আলম (২৪), মালতিনগর উপশাখার সভাপতি মেহেদী হাসান (২৬) ও একই শাখার মাদ্রাসা বিষয়ক সম্পাদক ইউসুফ আলী (২৬) এবং কর্মি গোলাম মোর্তজা (২৭), আব্দুল কুদ্দুস (২৫) ও ইউসুব আলী (২৬) ।

বুধবার জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয় , গ্রেফতারকৃতরা সরকারের বিরুদ্ধে নাশকতার ষড়যন্ত্র করছে মর্মে খবর পেয়ে অভিযান চালিয়ে শিবিরের উল্লেখিত নেতা কর্মিদের গ্রেফতার করা হয় । তাদের হেফাজত থেকে জিহাদী বই, কম্পিউটার,ল্যাাপটপ,২টি চাপাতি, ২টি হাসুয়া ও লাঠিসোটা ও উদ্ধার করা হয় ।



 

Show all comments
  • Nadim ahmed ১১ নভেম্বর, ২০২০, ১১:৫৩ এএম says : 0
    This is bogus story of Police ....
    Total Reply(0) Reply
  • habib ১১ নভেম্বর, ২০২০, ৪:০২ পিএম says : 0
    police should release them immediately. police activities in Bangladesh is not appreciated. police are involved many crimes in the country....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ