Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে চলন্ত বাসে ধর্ষণ

চালক গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

গাজীপুরে চলন্ত বাসে এক নারী হকার ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় স্থানীয় তাকওয়া পরিবহনের চালক মো. সাদ্দাম হোসেনকে গতকাল রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বার বাড়ি এলাকা থেকে জয়দেবপুর থানা পুলিশ গ্রেফতার করেছে। এসময় গাড়ির হেলপার শরীফ আহমেদ চলন্ত গাড়ি থেকে লাফিয়ে পালিয়ে যায়।
জয়দেবপুর থানার ওসি জাবেদুল ইসলাম জানান, গত শনিবার রাতে জেলার কালিয়াকৈরের চন্দ্রা এলাকা থেকে তাকওয়া পরিবহনের গাড়িতে ওঠেন ওই নারী হকার। পরে চলন্ত বাস কোনাবাড়ি ফ্লাইওভারের উপরে যেতেই ওই হকার নারীকে অনৈতিক প্রস্তাব দেয় চালক ও হেলপার। পরে ওই নারী তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় গাড়ি থামিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে হেলপার শরীফ আহমেদ তাকে একাধিকবার ধর্ষণ করে।

এসময় টহলরত পুলিশ ওই নারীর চিৎকারে এগিয়ে গেলে পুলিশের সিগনাল অমান্য করে বাসের ড্রাইভার ও হেলপার বাস নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে প্রায় ২০ কিলোমিটার দূরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বার বাড়ি এলাকায় ব্যারিকেড দিয়ে পুলিশ বাসটি থামিয়ে চালক সাদ্দাম হোসেনকে গ্রেফতার করে। এসময় হেলপার বাস থেকে লাফিয়ে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ