Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে অটো মালিক খুন, গ্রেপ্তার ২

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ৩:৪৬ পিএম

পটুয়াখালীতে অটো চালককে খুন করে অটোরিক্সা ছিনিয়ে নিয়ে বিক্রি করার সময় দুই জনকে আটক করেছে পুলিশ। আজ বুধবার সকালে দুমকি উপজেলার দক্ষিন পাংগাশিয়ার চরখালী এলাকায় একটি ধানক্ষেত থেকে অটোমালিক-চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মো. আনোয়ার হাওলাদার (৫৫) সদর উপজেলার লাউকাঠী ইউনিয়নের পার কার্ত্তিকপাশা গ্রামের মৃত লালু হাওলাদারের পুত্র। এ ঘটনায় রবিউল (২২) ও রাজীব বেপারী (২৫)কে আটক করা হয়েছে। তাদের দুজনের বাড়ী সদর উপজেলায় বলে জানায় পুলিশ।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তামো: মেহেদী হাসান জানান, গত সোমবার রাতের যে কোন সময় দুমকির পাংগাশিয়া-ধোপারহাট সড়কের চরখালী এলাকায় অটোরিক্সা নিয়ে যাওয়ার সময় গতিরোধ করে অটো ছিনতাইয়ের চেষ্টা চালায় রবিউল ও রাজীব। এসময় অটোমালিক ও চালক আনোয়ার হাওলাদার ছিনতাইকারীদের সাথে ধস্তাধস্তি করলে ধারালো অস্ত্র দিয়ে তার গলাকেটে ধান ক্ষেতে ফেলে রেখে অটো নিয়ে পালিয়ে যায় বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। ছিনতাই করা অটোরিক্সা নিয়ে রবিউল ও রাজীব দুজনে বিক্রির উদ্যেশ্যে গলাচিপা উপজেলায় নিয়ে যায়। খবর পেয়ে পুুলিশ রবিউল ও রাজিবকে আটক করে অটোরিক্সা জব্দ করে। আসামীদের দেয়া তথ্যমতে বুধবার সকালে পাংগাশিয়ার চরখালী এলাকার ধান ক্ষেত থেকে আনোয়ারের গলাকাটা লাশ উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ