Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে দরজা ভেঙে কিশোরী ধর্ষণ : গ্রেফতার ১

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর এলাকায় বসত ঘরের দরজা ভেঙে অস্ত্রের মুখে জিম্মি করে এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় অভিযুক্ত সুমনকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে চৌমুহনী পৌরসভা করিমপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সুমন করমিপুর খালপাড় এলাকার আলো বেপারি বাড়ির কামাল হোসেন প্রকাশ হুক্কা মিয়ার ছেলে।
অভিযোগ সূত্রে জানা গেছে, করিমপুর এলাকার ওই কিশোরী তার বাবা-মা’য়ের সাথে নিজ বাড়িতে বসবাস করতো। গত শুক্রবার দিবাগত রাত ২টার দিকে একই এলাকার বাসিন্দা বখাটে সুমন ওই কিশোরীর বসত ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় সুমন ঘুমন্ত ওই কিশোরীর কক্ষে গিয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়ে। কিশোরী জেগে গেলে সুমন দেশিয় অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এ সময় কিশোরীর চিৎকারে পাশের কক্ষে থাকা তার মা-বাবা ছুঁটে আসলে সুমন ঘর থেকে দৌড়ে পালিয়ে যায়।
বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, শনিবার রাতে ওই কিশোরীর বাবা বাদী হয়ে সুমনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। গতকাল রোববার সকালে তাকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ