Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনী প্রচারণা বাতিল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

‘দীর্ঘস্থায়ী কাশি’ থাকায় এখনো অসুস্থ বোধ করছেন মার্কিন ফাস্ট লেডি মেলানিয়া ট্রাম্প। আর এ জন্য গুরুত্বপূর্ণ দোদুল্যমান রাজ্য পেনসিলভানিয়ায় তার পূর্ব নির্ধারিত নির্বাচনী প্রচারণা সফর বাতিল করেছেন তিনি। মঙ্গলবার তার মুখপাত্র স্টিফানি গ্রিশাম এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ‘মেলানিয়া কোভিড-১৯ থেকে আরোগ্য লাভের পর থেকে প্রতিদিন ভাল অনুভব করছেন। তবে দীর্ঘস্থায়ী কাশি থাকায় তিনি আজ নির্বাচনী সফর করবেন না।’ মার্কিন র্ফাস্ট লেডির পূর্ব নির্ধারিত সময় সূচি অনুযায়ী বিগত কয়েক মাসের মধ্যে মঙ্গলবার রাতে প্রথম পেনসিলভানিয়ার ইরিতে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী সমাবেশে উপস্থিত থাকার কথা ছিল।

প্রসঙ্গত, ট্রাম্প এবং মেলানিয়া উভয়ই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তবে গত সপ্তাহে হোয়াইট হাউসের ওয়েবসাইটে দেয়া এক বিবৃবিতে মেলানিয়া বলেন, ‘আমার করোনা ভাইরাস পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে এবং আশা করছি আমার দায়িত্ব আমি খুব দ্রুত ফের পালন করা শুরু করতে পারবো।’ সূত্র : সিনহুয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচনী

৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ