Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুবর্ণচরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। স্থানীয় লোকজন পুকুর থেকে ভাসমান অবস্থায় শিশু সুইটি আক্তার স্মৃতি ও ফারজানা আক্তার এর লাশ উদ্ধার করে। দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গতকাল বুধবার দুপুর ১টার দিকে ৬নং ওয়ার্ড পশ্চিম চরজব্বর গ্রাম থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়। নিহতরা হলো, ওই গ্রামের বেলায়েত হোসেনের মেয়ে সুইটি আক্তার স্মৃতি ও গিয়াস উদ্দিনের মেয়ে ফারজানা আক্তার।

জানা গেছে, পাশাপাশি বাড়ি হওয়ায় প্রতিদিন স্মৃতি ও ফারজানা একই সাথে খেলাধূলা করতো। প্রতিদিনের ন্যায় সকালে স্মৃতিদের বাড়িতে আসে ফারজানা। পরে তারা দুইজন পুকুর পাড়ের একটি জায়গা বসে খেলাধূলা করছিল। দুপুর ১টার দিকে বাড়ির লোকজন স্মৃতি ও ফারজানাকে পুকুরের মধ্যে ভাসমান অবস্থায় দেখতে পায়। পরিবারের লোকজন দ্রুত তাদের উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর-মৃত্যু

২২ ফেব্রুয়ারি, ২০২১
২১ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ