Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভান্ডারিয়ায় পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

ভান্ডারিয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

পিরোজপুরের ভান্ডারিয়ায় পানিতে ডুবে ইসরাফিল ও আইয়ূব নামের ২ শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টার দিকে ভান্ডারিয়া উপজেলার নদমূলা-শিয়ালকাঠী ইউনিয়নের হেতালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু ইসরাফিল (৪) ভান্ডারিয়া উপজেলার নদমূলা-শিয়ালকাঠী ইউনিয়নের হেতালিয়া গ্রামের প্রবাসী ফোরকান হাওলাদারের ছেলে। আইয়ূব (৪) একই এলাকার মাসুম হাওলাদারের ছেলে। ভান্ডারিয়া থানার ওসি এস এম মাকসুদুর রহমান জানান, পানিতে ডুবে মারা যাওয়া শিশু ইসরাফিল ও আইয়ূব দুইজন চাচাতো ভাই। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে বাড়ির পাশের পুকুরপাড়ে খেলা করছিল তারা। খেলার সময় শিশু দুজনই পুকুরের পানিতে ডুবে যায়। পরে পরিবারের সদস্যরা তাদের দেখতে না পেয়ে খোঁজাখুজির একপর্যায়ে পুকুরের পানিতে ভাসতে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তিনি আরও জানান, শিশুদের পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. ইমাম হোসেন জানান, পানিতে ডুবে যাওয়া দুই শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর-মৃত্যু

২২ ফেব্রুয়ারি, ২০২১
২১ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ