Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিকেলে মাইকিং, সন্ধ্যায় মিলল ছোট্ট সানজিদার লাশ

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৫:২৬ পিএম

কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুর কাচারি মাঠের পাশে একটি পরিত্যাক্ত টয়লেট থেকে ৬ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত সানজিদা খাতুন একই এলাকার সোহাগ হোসেনের মেয়ে। রোববার দুপুর থেকে শিশুটি নিখোঁজ ছিল।

অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে পরিবারের লোকজন এলাকায় মাইকিং করেন। পরে সন্ধ্যার পর তার মরদেহ মেলে একটি পরিত্যাক্ত টয়লেটের মেঝেতে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, সানজিদা দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে না আসায় বিকেলে হরিনারায়ণপুর বাজারে মাইকিং করেন বাবা সোহাগ হোসেন। এরপরও তার হসিদ না পাওয়ায় খোঁজ চলতে থাকে।

সন্ধ্যার পর এলাকার কয়েকজন বাসিন্দা কাচারি মাঠের পাশে একটি পরিত্যাক্ত টয়লেটে একটি শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে। পরে সানজিদার পরিবারের লোকজন এসে তার মরদেহ চিহ্নিত করে। শিশুটির মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানা পুলিশ। তারা লাশ উদ্ধারের পাশাপাশি সুরতহাল করে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুর রহমান আতিক বলেন, পরিত্যাক্ত একটি টয়লেট থেকে সানজিদা নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠানো হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বোঝা যাবে কিভাবে তাকে হত্যা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ধ্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ