Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বোলিংয়ে ‘বাধা নেই’ নারাইনের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

গতকাল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচ নামার আগে দারুণ এক সুসংবাদ পেল কলকাতা নাইট রাইডার্স। সুনিল নারাইনের বোলিং অ্যাকশনে কোনো ত্রæটি পাওয়া যায়নি বলে জানিয়েছে আইপিএল কর্তৃপক্ষ। সতর্ক করাদের তালিকা থেকেও নাম কেটে দেওয়া হয়েছে ক্যারিবিয়ান এই স্পিনারের। গতকালই এক বিবৃতি দিয়ে আইপিএল জানায়, নারাইনের অ্যাকশনের ফুটেজ নানাভাবে পর্যবেক্ষণ শেষে এই সিদ্ধান্তে পৌঁছেছে টুর্নামেন্টের সাসপেক্ট বোলিং অ্যাকশন কমিটি, ‘ফুটেজ জমা দিয়ে আইপিএল সাসপেক্ট বোলিং অ্যাকশন কমিটির কাছে কেকেআর তার অ্যাকশনের আনুষ্ঠানিক ম‚ল্যায়নের জন্য অনুরোধ করেছিল। কমিটি খালি চোখে সব ডেলিভারি সাবধানে পর্যালোচনা করেছে এবং এই সিদ্ধান্তে উপনীত হয়েছে, তার কনুই অনুমোদিত সীমার মধ্যে বাঁকা হচ্ছে।’

আইপিএলে গত ১০ অক্টোবর কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে প্রশ্নবিদ্ধ হয় নারাইনের বোলিং অ্যাকশন। সতর্ক করে দেওয়ার তালিকায় রাখা হয় তাকে। এই সময়ে আরেকবার অ্যাকশন প্রশ্নবিদ্ধ হলে বোলিং থেকে নিষিদ্ধ হতেন তিনি। এ ভাবনায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে অভিজ্ঞ এই ক্রিকেটারকে দলে রাখেনি কলকাতা। হুট করেই এই তালিকায় নাম আসায় বেশ অবাক নারাইন, বিস্ময় প্রকাশ করেছিল কলকাতাও। এবার স্বস্তি মিলল দলটির। হায়দরাবাদের বিপক্ষে রোববারের ম্যাচে নির্ভয়ে ৩২ বছর বয়সী এই ক্রিকেটারকে খেলাতে পারবে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ