Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

এনবিসি টিভির অনুষ্ঠানে প্রশ্নবানে জর্জরিত ট্রাম্প!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ১০:২৭ এএম

মার্কিন যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম এনবিসি টেলিভিশনের `মিট-দ্য-ভোটার' অনুষ্ঠানে হাজির হয়ে প্রশ্নবানে জর্জরিত হয়েছেন দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে ট্রাম্পকে প্রশ্নবানে জর্জরিত করায় আলোচনায় উঠে এসেছেন অনুষ্ঠানটির সঞ্চালক সাভানাহ গুথেরি। দ্য গার্ডিয়ান

প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার রাতে ওই অনুষ্ঠানে ট্রাম্পকে একের পর এক প্রশ্ন করছিলেন সঞ্চালক সাভানাহ। ট্রাম্পের ঋণ, করোনা মোকাবিলায় নেওয়া পদক্ষেপ এবং ডানপন্থী ষড়যন্ত্র নিয়ে একের পর এক প্রশ্ন করেন। তখন ট্রাম্পকে অস্বস্তিতে পড়তে দেখা যায়। ট্রাম্পের কাছে জানতে চাওয়া হয়, আপনি শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর করবেন কি না। জবাবে ট্রাম্প বলেন, হ্যা, আমি করব। কিন্ত আমি একটি স্বচ্ছ নির্বাচন চাই। যেটি সব আমেরিকানই চায়। অনুষ্ঠান শেষ হওয়ার এক ঘণ্টারও কম সময়ের মধ্যে ট্রাম্পের প্রচারণা শিবির থেকে সাভানাহকে আক্রমণ করে পোস্ট দেয়া হয়। এতে দাবি করা হয়, তিনি জো বাইডেনের পক্ষ থেকে অনুষ্ঠান সঞ্চালনা করতে এসেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাম্প


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ