Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার ধর্ষণের পর খুন

কুড়িগ্রামে দুই সন্তানের জননীসহ শিকার আরো ৩ : আটক ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার কওমী মাদরাসার ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। কুড়িগ্রামের ফুলবাড়ীতে দুই সন্তানের এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলায় দুই সন্তানের জননী বিধবা (৪০) এক নারী গণধর্ষণের খবর পাওয়া গেছে। এছাড়া বরিশালের আগৈলঝাড়ায় কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় দুইজনসহ বিভিন্ন স্থানে ধর্ষণ মামলায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় তানজিনা আক্তার (১৪) নামের এক কওমী মাদরাসার ছাত্রীকে শ্বাসরোধে হত্যা করে বাড়ির পাশে একটি গর্তে ফেলে দেয় অজ্ঞাত দুর্বৃত্তরা। তবে পুলিশ বলছে কিশোরীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। গতকাল দুপুরে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী এলাকা হতে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত তানজিনা আক্তার উপজেলার রামচন্দ্রদী এলাকার মাটি কাটার শ্রমিক আফতাব উদ্দিন ওরফে আকতার হোসেনের মেয়ে। সে স্থানীয় কওমী মাদরাসার ছাত্রী। নিহতের বাবা আকতার হোসেন জানান, বৃহস্পতিবার ফজর নামাজ পড়তে আমরা সবাই ঘুম থেকে উঠি। একই সময় তানজিনা আক্তারও নামাজ পড়তে উঠে। নামাজের পর মেয়েকে খুজে না পেয়ে আশে পাশে খুজে বেড়ালেও তাকে পাওয়া যায়নি। সকালে তাদের বাড়ির পাশে একটি গর্ত তানজিনার লাশ দেখতে পায়। তানজিনাকে কে বা কাহারা হত্যা করে লাশটি গর্তে ফেলে দেয়। আড়াইহাজার থানার গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আজহার, তানজিনাকে পরিকল্পিতভাবে ধর্ষণের পর হত্যা করা হয়। তানজিনার হত্যাকারিকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে, নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলায় দুই সন্তানের জননী বিধবা (৪০) এক নারী গণধর্ষণের শিকার হয়েছে। এক রাতে পর্যায়ক্রমে ৬ জনে ঐ বিধবা নারীকে পালাক্রমে ধর্ষণ করে। গণধর্ষনের ঘটনায় আলী আকবরকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলার নৈকাহন আখরপাড়া এলাকায় অভিযান চালিয়ে আলী আকবরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ধর্ষক আলী আকবর ঐ এলাকার মৃত বছির উদ্দিনের ছেলে।

বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষিতা ছাত্রীর মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করায় পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক ও তার মাকে গ্রেফতার করেছে। গতকাল সকালে ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষা শেষে দুপুরে জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে। আগৈলঝাড়া থানার ওসি গোলাম ছরোয়ার জানান, একাদশ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় নির্যাতিতার মা বাদি হয়ে বৃহস্পতিবার সকালে থানায় মামলা দায়ের করলে তাৎক্ষনিক অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক পাকুরিতা গ্রামের হরেন জয়ধরের পুত্র শুকদেব জয়ধর (২৫) ও এজাহারভুক্ত আসামি শুকদেবের মা গৌরী জয়ধরকে গ্রেফতার করা হয়েছে।

কুড়িগ্রাম : কুড়িগ্রামের ফুলবাড়ীতে দুই সন্তানের এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে উপজেলার বড়ভিটা ইউনিয়নের পূর্বধনীরাম গ্রামে। বুধবার সন্ধ্যায় গৃহবধূ বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি নারী-শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে।
নির্যাতিত গৃহবধূ জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ১২ টার দিকে আতাউর রহমান কৌশলে দরজা খুলে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে। প্রথমে ওই গৃহবধূর মুখ চেপে ধরে শারীরিক নির্যাতন চালায় আতাউর। পরে জোরপূর্বক ধর্ষণ করে তাকে। পরে গৃহবধূর আত্মচিৎকার শুনে তার শাশুড়ি আতাউরকে আটকের চেষ্টা করে। এসময় বৃদ্ধা শাশুড়িকেও মারপিট করে পালিয়ে যায় আতাউর।

 



 

Show all comments
  • Jack Ali ১৬ অক্টোবর, ২০২০, ৪:৫৮ পিএম says : 0
    O'Allah establish a muslim leader who will rule by the Law of our Creator Who created us so that we can live in our Beloved Country in Peace with Human Dignity.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ