Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ২:২৭ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ইসলামী আন্দোলন উপজেলা শাখার আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়েছে। ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলায় ফুট ওভার ব্রীজ নির্মাণ, সিরাজদিখান বাজার সন্তোষপাড়া মোড় পর্যন্ত যানজট নিরসনে স্থায়ী উদ্যোগ ও সারাদেশে অব্যাহত নারী নির্যাতন বন্ধে নিপীড়ক, ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবীতে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় ইসলামী আন্দোলন সিরাজদিখান শাখার সভাপতি মাওলানা ওবায়দুল হকের নেতৃত্বে উপজেলার মোড় থেকে সন্তোষপাড়া মোড় পর্যন্ত বিক্ষোভ মিছিল করা হয়। এর আগে উপজেলা মোড় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিরাজদিখান কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে মাওলানা ওবায়দুল হকের সভাপতিত্বে ও ইসলামী আন্দোলন উপজেলা শাখার সেক্রেটারী মো. এমাদুল হক শাহিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন টঙ্গীবাড়ি শাখার সাংগঠনিক সম্পাদক গাজী মো. জসিম উদ্দিন, মুন্সীগঞ্জ জেলা ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের যুগ্ন সম্পাদক মাওলানা মো. হামিদুর রহমান, উপজেলা ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের সভাপতি মাওলানা জাকারিয়া বখতিয়ার, ইসলামী আন্দোলন সিরাজদিখান উপজেলা শাখার সহ সভাপতি হাফেজ মো. কবির হোসেন, সহ সভাপতি হাজী মো. রুহুল আমীন, সাংগঠনিক সম্পাদক হাজী মো. সিরাজুল ইসলাম, অর্থ সম্পাদক মো. সৈকত আলী, প্রচার সম্পাদক মো. বিপ্লব হোসাইন জসিম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ