Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘আল্লামা শফী ছিলেন অনেক গুণের অধিকারী’

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ১২:০৬ এএম

কুমিল্লার দাউদকান্দিতে আল্লামা শাহ আহম্মদ শফী (রহ.) এর স্বরণে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইত্তেফাকুল আইয়িম্মাহ’র সভাপতি মাওলানা মুহাম্মদ আবু ইউসুফ মুন্সীর সভাপতিত্বে মাওলানা নজরুল ইসলামের পরিচালনায় গতকাল রোববার দাউদকান্দি পৌরসভার মোল্লা কমিউনিটি সেন্টারে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তারা বলেন, আল্লামা শাহ আহমেদ শফি ছিলেন অনেক গুণের অধিকারী যেমন তিনি ছিলেন, বাতিলের বিরুদ্ধে কলমযোদ্ধা, নাস্তিকের বিরুদ্ধে বর্জ্রকঠিন সিপাহসালা। এছাড়া আত্মশুদ্ধির ময়দানে জগত বিখ্যাত বুজুর্গ। বক্তব্য রাখেন, আল্লামা নুর হোসাইন কাসেমী, আল্লামা হাসান জামিল, ড. নুরুল আবছার আল আযহারী, মাওলানা তৈয়ব সুলতানী, মাওলানা আনাস সুলতানী, মুফতী আমজাদ হোসাইন, আল্লামা মাহফুজুল হক সাহেব, আল্লামা আশরাফ আলী নিজামপুরী, মাওলানা আতাউল্লাহ আমিন, মাওলানা লোকমান মাজহারী প্রমুখ। এ স্মরণ সভায় দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন উপস্থিত হয়ে তাদের সাথে একাত্মতা প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ