Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গোদাগাড়ীতে কিশোরীকে ধর্ষণের চেষ্টা, যুবক গ্রেপ্তার

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ৫:৩৬ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে এক কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার গোগ্রাম ইউনিয়নের বলিয়াডাং গ্রামে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় ওইদিন রাতেই কিশোরীর বাবা বাদি হয়ে গোদাগাড়ী থানায় মামলা করেছেন। পরে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে। তার নাম আল-আমিন (২৭)। তিনি গোদাগাড়ীর বলিয়াডাং গ্রামের আলম হোসেনের ছেলে। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, নবম শ্রেণির ওই ছাত্রী (১৪) শনিবার বিকেল তিনটার দিকে বাড়ি থেকে প্রাইভেট পড়তে বলিয়াডাং গ্রামে শিক্ষকের বাড়ি যাচ্ছিল। পথে ধানক্ষেতের আইলের ওপর একা পেয়ে বলিয়াডাং গ্রামের আলম হোসেনের ছেলে আল আমিন কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে। এসময় কিশোরী চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসেন। তাদের দেখে আল-আমিন পালিয়ে যান।

ওসি আরো জানান, রাতে ওই কিশোরীর বাবা বাদী হয়ে মামলা করলে অভিযুক্ত যুবককে আটক করা হয়। পরে রোববার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ