Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনাগাজীতে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগে আ.লীগ নেতা গ্রেফতার

সোনাগাজী ( ফেনী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ১২:৫৮ পিএম

সোনাগাজীতে ৭ম শ্রেনির এক স্কুল ছাত্রী (১২) কে ধর্ষণের ঘটনায় তমিজ উদ্দিন নয়ন (৫০) নামে এক আ.লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার রাত ১০ ঘটিকার সময় ভাদাদিয়া গ্রামের চুনি মাঝি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। ধৃত মতিগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড আ.লীগের সভাপতি।

জানা যায় ,ওই গ্রামের চুনি মাঝি বাড়ির মৃত সৈয়দ আহম্মদের ছেলে তমিজ উদ্দিন নয়ন বাড়ির সামনে একটি ফার্নিচার দোকানের ব্যবসায়ী। গত ১অক্টোবর বৃহস্পতিবার সকালে ওই দোকানের কর্মচারীর স্কুল পড়ুয়া মেয়ে প্রাইভেট পড়তে যাওয়ার সময় নয়ন তার দোকানে নিয়ে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনাটি কাউকে জানালে ছাত্রী ও তার পিতাকে হত্যার হুমকি দেয় নয়ন। বিষয়টি নয়নের স্ত্রী স্ব-চক্ষে দেখে ফেললে তার মুখ বন্ধ করার জন্য নয়ন তাকে মারধরও করেন। পরে একপর্যায়ে স্বামী-স্ত্রীর ঝগড়ায় এক কান থেকে দুই কান হতে হতে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। বৃহস্পতিবার রাত আটটার দিকে ওই ছাত্রী তার পিতা-মাতার কাছে মুখ খুলে ঘটনার বর্ননা দেয়।
ওই ব্যপারে ওই ছাত্রীর মা বাদি হয়ে ৮ অক্টোবর রাতে তমিজ উদ্দিন নয়নকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।নয়ন নির্যাতিত ছাত্রীর সম্পর্কে চাচা হন। শুক্রবার সকালে সোনাগাজী মডেল থানা পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করে ফেনী কোর্টে প্রেরন করেন।
এদিকে কিশোরিকে ডাক্তারি পরিক্ষার জন্য ফেনী সদর হাসপাতালে ও জবান বন্দি গ্রহনের জন্য কোর্টে প্রেরন করা হয়।
অন্যদিকে সোনাগাজী উপজেলা অ'লীগের সাধারন সম্পাদক ও সোনাগাজী পৌর মেয়র রফিকুল ইসলাম খোকন জানান, ঘটনা শুনার পরই আমি মতিগন্জ ইউনিয়ন আ' লীগের সাধারন সম্পাদক ইসমাইল হোসেনকে নির্দেশ দিয়েছি দল থেকে বহিস্কার করার জন্য।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ