Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে এবার স্কুলছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনায় মামলা দায়ের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ৫:৫৮ পিএম

এবার সিলেট নগরীর কাজলশাহ এলাকায় ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রীকে (১১) যৌন নিপীড়নের দায়ে থানায় মামলা হয়েছে। এর পূর্বে আরো ৩টি ধর্ষণের ঘটনা গণমাধ্যমে প্রকাশিত হয়ে। এনিয়ে সিলেটে একের পর এক ধর্ষণের ঘটনা প্রকাশ হচ্ছে।
বুধবার (৭ অক্টোবর) রাতে কোতোয়ালি থানায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে একজনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার এজহার নামীয় আসামী হচ্ছে, কাজলশাহ এলাকার অশুক খান (৫০) নামের এক ব্যক্তি।
বিষয়টি নিশ্চিত করেন মহানগর পুলিশের এক কর্মকর্তা।
তিনি জানান, স্কুলছাত্রী কাজলশাহ এলাকার একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। গত ৮ আগস্ট অশুক খান নামের ওই ব্যক্তি স্কুলছাত্রীকে নানাভাবে যৌন নিপীড়ন করেছে। শুধু ওইদিন নয় একাধিকবার তাকে শরীরের বিভিন্নস্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন করেন।পুলিশ মামলার আসামীকে গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রেখেছে। এদিকে, বুধবার রাতে স্কুলছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে কাজলশাহ এলাকায় সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছেন স্থানীয়রা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌন নিপীড়ন

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ