Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্ষণের অভিযোগে সিদ্ধিরগঞ্জে পুলিশ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ৩:০৯ পিএম

এবার ধর্ষণের অভিযোগ খোদ পুলিশ সদস্যের বিরুদ্ধে। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
বুধবার (৭অক্টোবর) রাতে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন । রাতেই ওই পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়।অভিযুক্ত পুলিশ সদস্যের নাম আব্দুল কুদ্দুস নয়ন (৩৫)। সে ঢাকার রাজারবাগ পুলিশ লাইনসে কর্মরত।
মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারীর সাথে দুই বছর আগে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় পুলিশ সদস্য মোঃ আব্দুল কুদ্দুস নয়নের। ফেসবুকের পরিচয়ের সূত্র ধরে নয়নের সাথে প্রায়ই কথা হতো ওই নারীর। কথা বলার একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের এই সম্পর্কের কারণে নয়ন প্রায় সময়ই ওই নারীর বাসায় যাতায়াত করতো। গত ৬ অক্টোবর বিকালে নয়ন আবারও ওই নারীর বাসায় আসে। এসময় নয়ন বিয়ে সংক্রান্ত বিষয়ে আলাপ আছে বলে দরজা বন্ধ করে দেয়। ওই নারী দরজা বন্ধ করতে বারণ করলে তাকে জোর পূর্বক ধর্ষণ করে নয়ন।
সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইশতিয়াক আশফাক রাসেল বলেন, ধর্ষণের অভিযোগে ভুক্তভোগী নারী মামলা দায়ের করেছেন। আমরা আসামীকে আটক করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ