Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গৃহকর্মীকে ধর্ষণ, শার্শায় গৃহকর্তার ছেলে গ্রেপ্তার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ১০:২৮ এএম

বাড়ীতে একা পেয়ে গৃহকর্মীকে ধর্ষণ করে, গৃহকর্তার ছেলে। ঘটনাটি ঘটে যশোরের শার্শা এলাকায়। জানাযায়, উপজেলার নাভারন রেলবাজার এলাকায় এক গৃহকর্মী (২২) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে গৃহকর্তার ছেলে আজমল ফাহিম আবিরকে (২৫) গ্রেপ্তার করেছে শার্শা থানার পুলিশ।

পুলিশ জানায়, ভুক্তভোগী ওই তরুণী পাঁচ মাস ধরে আবিরদের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করতেন। গতকাল মঙ্গলবার বিকেলে বাড়িতে একা পেয়ে তাঁকে ধর্ষণ করেন আবির। এরপর তরুণী বাদী হয়ে শার্শা থানায় মামলা করেন। পুলিশ রাত ৮টার দিকে নিজ বাড়ি থেকে আবিরকে গ্রেপ্তার করে।

আবির শার্শার নাভারন রেলবাজারে অবস্থিত মৌলী এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ব্যবসায়ী হাজি এনামুলের হোসেনের ছেলে। ভিকটিমের বাড়ি একই উপজেলায়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, গৃহপরিচারিকা আবিরের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছেন। পরে এ বিষয়ে খোঁজ নিয়ে রাত ৮টায় আসামি আবিরকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। ভিকটিমের আলামত পরীক্ষার জন্য বুধবার সকালে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।



 

Show all comments
  • Jack Ali ৭ অক্টোবর, ২০২০, ১১:১৬ এএম says : 0
    O' Muslim in Bangladesh why are you still sleeping?? Are you Blind and Deft and Dumb.. can't you see what is happening in our country?? Every where there is Zulum.. O'Muslim we are responsible for all the crime which is happening in our country because you don't want the Law of Allah.. You will suffer severely if you don't establish the Law of Allah.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ