Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঘটনাস্থল পরিদর্শনে ডিআইজি

বিবস্ত্র করে গৃহবধূ নির্যাতন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে অনৈতিক কাজের অপবাদ দিয়ে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় বিক্ষোভ সমাবেশ অব্যাহত রয়েছে। ঘটনা তদন্ত ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন পিপিএম। গতকাল সকাল ১০টা থেকে প্রায় ঘণ্টা ব্যাপী নির্যাতিতা ওই নারী, তার বাবা ও স্বামীর সাথে বেগমগঞ্জ থানায় কথা বলেন ডিআইজি।

সাংবাদিকদের সাথে আলাপকালে ডিআইজ বলেন, ঘটনাটি খুবই দুঃখ ও ন্যাক্কারজনক। ঘটনায় ভিকটিম বাদী হয়ে বেগমগঞ্জ থানায় পৃথক দু’টি মামলা করেছেন। ভিকটিমের ভাষ্য অনুযায়ী অভিযুক্ত যুবকরা তাকে বিভিন্নভাবে উত্তক্ত্য করতো। তিনি স্থানীয় ইউপি সদস্য মোয়াজ্জেমকে বিষয়টি জানালেও কোন ব্যবস্থা নেয়নি বা পুলিশকেও জানায়নি। ইতোমধ্যে মামলায় এজাহারভুক্ত ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ভিকটিমের দেয়া আদালতে ২২ধারা জবানবন্ধীতে স্থানীয় ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগের নাম আসায় গতরাতে তাকেও গ্রেফতার করা হয়েছে।

মামলায় কেন দেলোয়ারের নাম আসেনি এমন প্রশ্নের জবাবে ডিআইজি বলেন, মামলায় ভিকটিম নয় জনের নাম উল্লেখ করেছেন। এর বাহিরে দেলোয়ার ও ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগকে গ্রেফতার করা হয়েছে।

মামলায় অভিযুক্ত ছাড়াও ঘটনার তদন্তে যাদের নাম উঠে আসবে তাদের কাউকেই ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা। অভিযুক্ত অপর আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। পরে তিনি ভিকটিমের বাড়ি ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখ প্রমুখ।

এদিকে ধর্ষকদের ফাঁসির দাবিতে মঙ্গলবার নোয়াখালীর বিভিন্ন স্থানে সভা, সমাবেশ ও মানববন্ধন অব্যাহত রয়েছে। বিএনপি, ইসলামি শাসনতন্ত্র আন্দোলনসহ ২০টি সংগঠন পৃথক পৃথকভাবে কর্মসূচি পালন করে। সকালে বিএনপির উদ্যোগে জেলা শহরে মিছিল ও প্রতিবাদ সামবেশ অনুষ্ঠিত হয়।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ৭ অক্টোবর, ২০২০, ১:২৫ এএম says : 0
    নোয়াখালীর বদনাম যে ...........রা করেছে।তাদের ফাঁসি দেওয়া হউক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ