Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-৬

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ৪:৪৫ পিএম

লুডু খেলাকে কেন্দ্র করে সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৬জন আহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার দৌলতপুর ইউনিয়নের চানপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, মনোহর আলীর পুত্র মামুন আলী (২৫), মুহিব আলী রাজু (২৭) মাহিদ আলী (২২), জাহেদ আলী (২৪), আছিয়া বেগম (৫০)। আশঙ্কা জনক অবস্থায় মামুন আলী, মুহিব আলী, মাহিদ আলী ও আছিয়া বেগমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জখমি মনোহর আলী বাদি হয়ে ১০ জনের নামউল্লেখ করে বিশ্বনাথ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এজহার সূত্রে জানাগেছে, চলতি বছরের ১৬ আগষ্ট মাসে জখমি মনোফর আলীর পুত্র মাহিদ ও অভিযুক্ত ছনোফর আলীর ভাগনা শিপন আহমদের মধ্যে লুডু খেলা নিয়ে মারামারি হয় এবং গ্রাম্য শালিসের মাধ্যমে বিষয়টি মিমাংশাও করা হয়। কিন্তু বিষয়টি নিস্পত্তি হলেও অভিযুক্তরা বাদির উপর ক্ষীপ্ত ছিল। যার কারনে বাদির উপর অতর্কিত হামলা করে মহিলা সহ ৬ জনকে গুরুত্বর জখম করে অভিযুক্তরা। মামলায় আরো উল্লেখ করা হয়, অভিযুক্ত মহিলারা বাদি পক্ষকে ঘায়েল করতে পানিতে মরিচ গুলে তাদের উপর নিক্ষেপ করা হয়। এতে বাদি পক্ষের শারীরিক অবস্থা মারাত্বক খারাপ হয়।
তবে, অভিযুক্ত এমরান আহমদ জানান, আত্মীয় স্বজনের মাধ্যমে তিনি জানতে পেরেছেন, তাদের উপর হামলা করা হবে। এমন খবরে তারা উত্তেজিত হয়ে হামলায় জড়িয়ে পড়েন এবং তিনিও আহত হয়েছেন।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ ওসি শামিম মুসা জানান, অভিযোগ পেয়েছেন, আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ