Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে বালিক বধূ গণধর্ষণ : ধর্ষক রবিউল ৫ দিনের রিমান্ডে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৫:০২ পিএম

সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে বালিকা বধূ গণধর্ষণের ঘটনায় অন্যতম আসামি ছাত্রলীগ নেতা ্ও এমসি কলেজ মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি রবিউল ইসলামকেও পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ২য় আদালতের বিচারক সাইফুর রহমান এই রিমান্ড মঞ্জুর করেন। এর আগে এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় ছাত্রলীগ কর্মী সাইফুর রহমান ও অর্জুন লস্করের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন একই আদালতের বিচারক। গ্রেফতারকৃত সাইফুর রহমান, অর্জুন লস্করকে হাজির করে ধর্ষণ মামলার তদন্ত কর্মকর্তা শাহপরাণ থানার ওসি (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য আদালতে ৭দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালতের বিচারক। মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী রিমান্ড মঞ্চরের সত্যতা স্বীকার করে বলেন, সাইফুর, অর্জুন লস্কর ও রবিউলের ৫দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আদালত সূত্র জানায়, তিন আসামিকেই আদালতে হাজির করে ৭ দিন করে রিমান্ড চাওয়া হয়েছিলো। আদালত তাদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। আদালতে জামিন শুনানিতে আসামিদের পক্ষে কোনো আইনজীবি অংশ নেননি বলে জানান এপিপি এডভোকেট খোকন কুমার দত্ত।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে স্বামীর সঙ্গে এমসি কলেজে বেড়াতে গিয়েছিলেন এক এক বালিকা বধূ। সন্ধ্যায় তাদের কলেজ থেকে ছাত্রাবাসে ধরে নিয়ে যায় ছাত্রলীগের ৬-৭ জন নেতাকর্মী। এরপর দুইজনকে মারধর করা হয়। একই সঙ্গে স্বামীকে আটকে রেখে তার সামনে স্ত্রীকে গণধর্ষণ করে তারা। খবর পেয়ে রাতে ছাত্রাবাস থেকে ওই দম্পতিকে উদ্ধার করে পুলিশ। পরে ধর্ষণের শিকার হওয়া নারীকে ওসমানী হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করা হয়। এ ঘটনায় শনিবার সকালে ধর্ষণের শিকার বধূর স্বামী বাদি হয়ে মামলা করেন শাহপরান থানায়। মামলা ছাত্রলীগের ৬ নেতাকর্মী সহ আসামি করা হয়েছে অজ্ঞাত আরও ৩ জনকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ