Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কড়াইল বস্তিতে শিশুর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৫ এএম

রাজধানীর বনানী থানাধীন কড়াইল বস্তির একটি বাসার বাথরুম থেকে মিম আক্তার (৪) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়। মৃত মিম আক্তার নরসিংদী জেলার রায়পুরা উপজেলার রাতুলী গ্রামের লিটনের মেয়ে। বর্তমানে বনানী কড়াইল জামাই বাজার বস্তির হিমেলা বেগমের বস্তিতে পরিবারের সঙ্গে থাকতেন। মিমের মা রুখসানা আক্তার বাসা বাড়িতে কাজ করে। বাবা রাস্তায় পেয়ারা বিক্রেতা।

বনানী থানার এসআই জাহিদুল ইসলাম জানান, গতকাল সকাল ৮টা থেকে মিমকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। পরবর্তীতে এলাকার মসজিদে মাইকিং করা হয়। এক পর্যায়ে বাসার বাথরুমে গিয়ে তার লাশ পায় পরিবারের লোকজন। শিশুর মুখে আঘাত দেখা গিয়েছে। পুলিশের ধারণা করছে এটি স্বাভাবিক মৃত্যু নয়।তিনি আরো জানান, লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। পরে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ